tanoreordinaryit.com https://www.tanoreordinaryit.com/2023/09/blog-post_65.html

হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা

 

আপনি কি হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা জানতে চাচ্ছেন? আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন আপনার হারিয়ে যাওয়া প্রিয় মানুষকে নিয়ে কিছু উক্তি এবং কিছু কথা সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা।
হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা
আপনার প্রিয় মানুষ হারিয়ে যাওয়া নিয়ে কিছু কথা এবং উক্তি সম্পর্কে জানতে এবং আপনার প্রিয়জনকে কি মেসেজ করবেন সেগুলো জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বে জেনে নেওয়া যাক হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা।

পোষ্ট সূচিপত্রঃ হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা

আপনি যদি সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব হারিয়ে যাওয়া সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু আবেগঘন কথা এবং উক্তি সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা।
  1. আমি তোমাকে হয়তো সত্যিকারের ভালবাসি জন্যই হয়তো আজ তোমাকে মুক্ত করে দিয়েছি। সত্যিকার অর্থে ভালোবাসা মানে শুধু বেঁধে রাখা নয়।
  2. স্বার্থসিদ্ধির জন্য যে কাউকে ভালোবাসা যায়। অথচ সত্যিকারের অর্থের ভালোবাসার জন্য শুধুমাত্র একজনের জন্য মানাই।
  3. বর্তমান সময়ে দিনে কম মানুষের মধ্যে সত্যিকারের ভালবাসা বিদ্যমান থাকে। খুব কম মানুষই রয়েছে গোপনে এবং নিঃস্বার্থ কাউকে সত্যিকারের ভালোবাসে।
  4. দুজনের পরস্পরের বিশ্বাসে সত্যি কারের ভালোবাসা জন্ম হয়। যা নিয়ে ওই মানুষ আবার নতুন করে নতুন সত্তার সৃষ্টি হয়।
  5. কোন কিছু পাবে এই আশা না করে সঙ্গীর কাছ থেকে কোন প্রত্যাশা না রেখে যখন আপনি আপনার প্রিয়জনকে খুশি রাখার চেষ্টা করবেন ঠিক তখনই সেটা আপনার সঙ্গীর প্রতি আপনার জন্য সত্যিকারের অর্থের ভালোবাসা।
  6. সত্যিকারের ভালবাসাগুলোতে পরাজিত হওয়ার আনন্দ রয়েছে। কাউকে হাসিল করে নয় বরং কারো কাছ থেকে নিজে আত্মসমর্পণ করাটা অনেক আনন্দের।
  7. সত্যিকারে অর্থের ভালোবাসার অভাবেই হাজারো সম্পর্ক নষ্ট হয়ে যাচ্ছে। শুধু দায়িত্ব এবং কর্তব্যের খাতিরে যে সম্পর্ক টিকে রয়েছে সেটা আসলে সত্যিকারের ভালোবাসা নয়।

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা

আপনি যদি প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা জানতে চান এবং স্ট্যাটাস দিতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি প্রিয় মানুষকে নিয়ে কিছু কস্টের কথা সংগ্রহ করতে পারবেন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে দেখে নেওয়া যাক প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা। প্রিয় মানুষকে নিয়ে কষ্টের কথাগুলো নিচে দেওয়া হলঃ
  • আমি হলাম সেই অবহেলা আমি সেই নত মুখ যে নিরবে ফিরে যাওয়া অভিমান এবং ভেজা চোখ, আমাকে গ্রহণ করো। আনন্দ থেকে ফিরে যাওয়া আমি সেই প্রত্যাখ্যান আমি সেই অনিশ্চিত নির্বাসন বুকে নেওয়া ঘোলাটে চাঁদ। আমাকে তুমি আর কি বেদনা দেখাবে।
  • পৃথিবীর নিয়ম অনেক বড় অদ্ভুত, যাকে তুমি সবচেয়ে বেশি ভালবাসবে সেই তোমার দুঃখের কারণ হয়ে যাবে।
  • আমারও কিছু কথা রয়েছিল দুঃখ ছিল, আমারও কিছু তুমি ছিল তোমার কাছে।
  • কিছু দীর্ঘশ্বাস জমা হয়ে আছে বুকে, কিছু অস্ত্র থেমে রয়েছে থাকবে চোখের নিকটে। ঝরবে না শিশির।
  • যদি তুমি চলে যেতে চাও তবে যাও আমি তোমার পথ হবো চরণের তলে, না ছুয়ে তোমাকে ছুয়ে দিব, ফেরাবো না পোড়াবো হিমেল অনলে।
  • কষ্ট নেবে কষ্ট অনেক ধরনের কষ্ট রয়েছে আমি কষ্ট বিক্রি করে বেড়াই।

মনের মানুষ নিয়ে কিছু কথা

আপনি যদি মনের মানুষ নিয়ে কিছু কথা জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমি আলোচনা করব মনের মানুষ সম্পর্কে কিছু কথা। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক মনের মানুষ নিয়ে কিছু কথা। মনের মানুষ সম্পর্কে কিছু কথা নিচে দেওয়া হলঃ
  1. একটা অসম্ভব সুন্দর মন অন্ধকারে আলোর মত যার মাধ্যমে কলুষ তার মাঝেও নিজের অস্তিত্বকে মর্যাদা সম্পন্ন রাখা যায়।
  2. মন আমার কিন্তু নিয়ন্ত্রণ তোমার কাছে।
  3. একটি মন আরেকটি মনকে খুঁজেতেছে নিজের ভাবনার ভার নামাইয়া দেবার জন্য, নিজের মনের ভাবকে অন্যর মনে ভাবিতে করার জন্য।
  4. তোমাকে আমি সারাক্ষণ যত হাজার বার ভালোবাসি বলে থাকি ততবার চোখের পলকও ফেলিনা। তোমাকে সারাক্ষণ যত অজস্রবার আমার হাত ধরতে বলি ততবার আমি বুকের কম্পনও গুনি না।
  5. তোমাকে আমি সারাদিন যত সহস্রোবার দেখতে চাই ততবার নিঃশ্বাসও আমি ফেলি না। তোমাকে সারাদিন যত অসংখ্য বার পাশে পেতে চাই আমি ততবার বাঁচতেও চায়না।
  6. ভালোবাসার কখনো কোনদিন সংজ্ঞা হয় না। শুধু ভালোবাসার মানুষকে ভালবেসে যাওয়া যায়। তোমাকে কতটা ভালোবাসি তা হয়তো বলে বোঝাতে পারবো না। সময় বলে দেবে তোমাকে আমি কত ভালবাসি তোমায়।

হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা

আপনি নিশ্চয়ই হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু উক্তি এবং কিছু কথা সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা জেনে নেওয়া যাক।
আরো পড়ুনঃ
  1. আমার হারিয়ে যাওয়ার মত কেউ নেই, তাদের খুঁজে পাওয়ার মতো কেউ নেই। আমি মাঝে মাঝে নিজেকেই হারিয়ে ফেলে আবার খুঁজে পাই-হুমায়ূন আহমেদ।
  2. স্বপ্নটা আমার কেমন ছিল তা ঘুম ভাঙার পর বোঝা যায়। ঠিক তেমনভাবেই কাছের মানুষ কেমন ছিল তা শুধু হারিয়ে ফেলার পর বোঝা যায়।
  3. মানুষ যখন সাফল্যর শেষ প্রান্তে এসে পৌঁছায় ঠিক তখনই তার প্রিয় মানুষটি হারিয়ে যায়।
  4. কাউকে তুমি সারাজীবন কাছে পেতে চাও? তবে প্রেম দিয়ে নয় বন্ধুত্ব দিয়ে আগলে রাখার চেষ্টা করো। কারণ প্রেম তুমি একদিন হারিয়ে ফেলবে কিন্তু বন্ধুত্ব কোনদিন হারিয়ে যাবে না।
  5. ভালোবাসা হলো এমন একটি কুয়াশা যা বাস্তবতার প্রথম দিনের আলোতে হারিয়ে ফেলে মানুষ।
  6. হাজার মানুষের মুখে হাসি ফোটানো হাজার মানুষের কাছে গল্প শুনিয়ে মায়ের কাছে সন্তান অথবা সন্তানের কাছে মা এবং হারিয়ে যাওয়া মানুষকে ফিরিয়ে দেওয়া।

প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা English

আমি নিশ্চয়ই প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা English এ জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব ইংলিশে প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা English এ জেনে নেওয়া যাক।
  • Everyone asked me how is life? I am just smile and reply she is fine.
  • I have tested all sweet dishes but they are not as sweet as my lovers lips.
  • I wish dreams I like wishes and wishes come true couse in my dream I am always with you.
  • Life can give us lots of beautiful person but only one person is enough for a beautiful life.
  • I creve a love so deep the ocean would be jealous.
  • Every night I think of you before bed with the hope of having you in my dream.

প্রিয় মানুষকে নিয়ে কিছু কবিতা

আপনি যদি প্রিয় মানুষকে নিয়ে কিছু কবিতা সংগ্রহ করতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি আপনার প্রিয় মানুষকে নিয়ে কবিতা সংগ্রহ করতে পারবেন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে প্রিয় মানুষকে নিয়ে কিছু কবিতা জেনে নেওয়া যাক।

                                ভালোবাসা যায় না টাকা দিয়ে কেনা
                                ভালোবাসা তো যায় না হীরে মুক্তা দিয়ে গড়া
                                দুটি মনের আকুলতাই যে বন্ধনের সৃষ্টি হয়
                                তাকেই তো ভালোবাসা কয়

                                এসএমএস হয়ে থাকবো আমি
                                        তোমার হৃদয় জুড়ে
                                    রিংটোন হয়ে বাঁচবো আমি
                                            মিষ্টি মধুর সুরে

                                    অনুভবে থেকো তুমি
                            হোক গ্রীষ্ম অথবা বর্ষা বা শীত
                            শরতের ফুল তুমি হৃদয়ের হাসি
                        মন চায় তোমাকে আরো ভালোবাসি

প্রিয় মানুষকে নিয়ে চিঠি

আপনি যদি প্রিয় মানুষকে নিয়ে চিঠি লিখতে চান এবং চিঠি লেখার নিয়ম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমি আলোচনা করব প্রিয় মানুষকে নিয়ে কিছু চিঠি লেখার নিয়ম এবং চিঠি সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে প্রিয় মানুষকে নিয়ে চিঠি দেখে নেওয়া যাক।

প্রিয় আইরিন

আমার হৃদয় হৃৎপিণ্ডের চাইতেও তুমি অনেক গভীরে, রক্ত এবং শিরা উপশিরাতেও অনেক গহীনে যে ও স্পর্শ অবিনশ্বর রুহ আছে। সেই রুহ বিন্দু থেকে তোমাকে ভালবেসেছি। তোমার রূপ বা বয়স নয় তোমার আত্মাটাকে ভালোবেসেছি। কারণ ভালবাসা কখনো রূপ যৌবনের লোভ হতে পারে না। ভালোবাসা মানে নিজের ওপর সত্তাকে তোমার মাঝে খুঁজে পাওয়া। যাকে ছাড়া এই আমি সম্পূর্ণ অপূর্ণ।

তোমার থেকে কিছু চাওয়ার সাহস নেই আমার। আমি তোমার কাছে নিজেকে দিয়ে দিলাম। আমার স্থাবর অস্থাবর সকল সম্পদ সম্পত্তি এবং দেহের প্রতিটি অঙ্গ পতঙ্গ সবকিছুর উপর কর্তব্য এবং কর্তৃত্ব থাকলেও শুধু তোমারই। তুমি আমার প্রসারিত বাহু ডোরে নাইবা আসো যদি আমাকে তুমি নিজেকে দিতে না চাও তবুও আমার সবকিছু তোমার দিয়ে দিলাম তোমাকে। আমার প্রত্যেকটি ধাপ চলবে তোমার কথাতে।

অনেকেই বলে প্রেম অনেক কষ্টের আমি জানিনা তারা কেন এ কথা বলে। তারা হয়তো জানেনা সত্যিকারের ভালোবাসার অর্থ কি। তাদের হয়তো পর্যাপ্ত পরিমাণ ধৈর্য ছিল না সত্যিকারের ভালোবাসার মানুষটিকে খুঁজে পাওয়ার। নিজেকে জোর করে তৈরি করা ভালবাসায় আবদ্ধ রয়েছে তারা। ভালোবাসা মানে হলো নিজের কাছে হার মানা নয় বরং পছন্দ হয়েছে একজনকেই তাই তাকে বশে আনা।

আমি কখনো তোমার হাত ছুঁয়ে দেখিনি কখনো একসাথে একইসঙ্গে হাসি নেই। কখনো একসাথে তুমি আর আমি কাঁদিনি। একসাথে এখনো বৃষ্টিতে ভেজা বাকি আছে। তবুও তোমাকে ভালোবাসি এবং কোন কিছু ছাড়াই আমি তোমাকে ভালোবাসবো মৃত্যু পর্যন্ত।

আমি তোমাকে অনেক ভালোবাসি আইরিন তুমি ভালো থেকো।

ইতি

তোমার জয়।

প্রিয় মানুষকে নিয়ে কিছু ভালোবাসার কথা

আপনি যদি প্রিয় মানুষকে নিয়ে কিছু ভালোবাসার কথা জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব প্রিয় মানুষকে নিয়ে ভালোবাসার কিছু কথা। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক প্রিয় মানুষকে নিয়ে কিছু ভালোবাসার কথা।
  1. একটা অসম্ভব সুন্দর মন অন্ধকারে আলোর মত যার মাধ্যমে কলুষ তার মাঝেও নিজের অস্তিত্বকে মর্যাদা সম্পন্ন রাখা যায়।
  2. ভালোবাসা হলো এমন একটি কুয়াশা যা বাস্তবতার প্রথম দিনের আলোতে হারিয়ে ফেলে মানুষ।
  3. হাজার মানুষের মুখে হাসি ফোটানো হাজার মানুষের কাছে গল্প শুনিয়ে মায়ের কাছে সন্তান অথবা সন্তানের কাছে মা এবং হারিয়ে যাওয়া মানুষকে ফিরিয়ে দেওয়া।
  4. কোন কিছু পাবে এই আশা না করে সঙ্গীর কাছ থেকে কোন প্রত্যাশা না রেখে যখন আপনি আপনার প্রিয়জনকে খুশি রাখার চেষ্টা করবেন ঠিক তখনই সেটা আপনার সঙ্গীর প্রতি আপনার জন্য সত্যিকারের অর্থের ভালোবাসা।
  5. সত্যিকারের ভালবাসাগুলোতে পরাজিত হওয়ার আনন্দ রয়েছে। কাউকে হাসিল করে নয় বরং কারো কাছ থেকে নিজে আত্মসমর্পণ করাটা অনেক আনন্দের।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয় হারিয়ে যাওয়া মানুষকে নিয়ে কিছু কথা জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এই ধরনের পোস্ট আরো পেতে আমাদের সাথেই থাকুন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া