tanoreordinaryit.com https://www.tanoreordinaryit.com/2023/09/blog-post_56.html

প্যারিস সেন্ট - জার্মেই এফ.সি.

 

প্রিয় পাঠক আপনি যদি প্যারিস সেন্ট - জার্মেই এফ.সি. ক্লাব সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব প্যারিস সেন্ট জার্মে এফসি ক্লাব সম্পর্কে। প্যারিস সেন্ট জার্মেই এফ.সি. সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক প্যারিস সেন্ট - জার্মেই এফ.সি. সম্পর্কে বিস্তারিত।
প্যারিস সেন্ট - জার্মেই এফ.সি.
বর্তমান সময়ে ফুটবল জগতের সব থেকে আলোচিত একটি ক্লাবের নাম হল প্যারিস সেন্ট জার্মেই এফসি। আমরা আজকে এই পর্বের মাধ্যমর আলোচনা করব উক্ত ক্লাব সম্পর্কে। প্যারিস সেন্ট ক্লাব সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন এই পর্বে জেনে নেওয়া যায় প্যারিস সেন্ট - জার্মেই এফ.সি. সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃ প্যারিস সেন্ট - জার্মেই এফ.সি.

পিএসজি খেলোয়ারদের বেতন

আপনি কি জানেন পিএসজি খেলোয়ারদের বেতন কত? যদি না জেনে থাকেন তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বহুল আলোচিত এবং সবথেকে বেশি ফেমাস ফুটবল ক্লাব পিএসজির খেলোয়াড়দের বেতন সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক পিএসজি খেলোয়ারদের বেতন সম্পর্কে। পিএসজিতে যেতে যারা খেলার রয়েছে তাদের সকলের বেতন এক সমান নয়। প্লেয়ারের ওপর ভিত্তি করে বেতন নির্ধারণ করা হয়েছে।পিএসজি খেলোয়াড়ের বেতন নিচে দেওয়া হলঃ
আরো পড়ুনঃ
  • Keylor Navas ৫ মিলিয়ন ইউরো
  • Gianluigi Donnarumma ৫০ মিলিয়ন ইউরো
  • Sergio Rico 4 মিলিয়ন ইউরো
  • Alexanndre Letellir ৪০০ হাজার ইউরো
  • Lucas Lavallee ১৫০ হাজার ইউরো
  • Marquin hos (C) ৭০ মিলিয়ন ইউরো
  • Presnel kinpembe ৪০ মিলিয়ন ইউরো
  • Sergio ramos ৬ মিলিয়ন ইউরো
  • Lionel Messi ৫০ মিলিয়ন ইউরো
  • Paglo sarabia ২০ মিলিয়ন ইউরো
  • Kyilian Mbappe ১৮০ মিলিয়ন ইউরো

পিএসজি আজকের খেলার খবর

আপনি যদি পিএসজি আজকের খেলার খবর জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বর্তমানে পিএসজির খেলার খবর সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক পিএসজি আজকের খেলার খবর। কেমন হয়েছে এবার চ্যাম্পিয়ন লীগের ড্র, প্রশ্নটি যদি করা হয় তবে মেন সিস্টার সিটির কোচ পেপ গার্ডিয়লাকে, তিনি হয়তো মুচকি একটা হাসি দিয়ে বলবেন দারুন হয়েছে।
আরো পড়ুনঃ
গার্ডি ওয়ালার জন্য গ্রুপ পর্বটা দারুন হওয়ারই কথা। "জি" গ্রুপের তাদের প্রতিপক্ষ লাইপজিগ, রেডি স্টার, বেলগ্রেড এবং ইয়াং বয়েজ এর মত তুলনামূলক দুর্বল দল। কিন্তু সেই একই ধরনের প্রশ্ন যদি পিএসজির কোর্স লুইস এনরিকেকে করা হতো তিনি হয়তো ভদ্রতার খাতিরে বুক চাপা কষ্টে একটা হাসি দেবেন। এরপর হয়তো তিনি বলবেন গ্রুপিং কেমন হলো সে তো সবাই দেখতে পাচ্ছে। এটা আবার আমাকে জিজ্ঞেস করার কি আছে।

Riadh XI বনাম পিএসজি

আপনি যদি Riadh XI বনাম পিএসজি খেলা সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব রিয়াদ এক্সাই বনাম পিএসজি খেলা সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক Riadh XI বনাম পিএসজি সম্পর্কে বিস্তারিত। জোড়া গোল করেও মেস এর কাছে হেরে গেলেন রোনালদো। পিএসজি কাছে ৫-৪ গোলে হেরে গেলেন রিয়াদ অল স্টার। রোনাল্ডোর ও মেসির ডুয়েল দেখার অপেক্ষায় ছিল গোটা ফুটবল বিশ্ব। প্রথম অর্ধেকে জোড়া গোল করে সব আলো ছেনিয়ে নিয়েছিলেন সি আর সেভেন। রিয়াদ এক্স আই এবং পিএসজির সর্বশেষ খেলা হয়েছিল ২০২৩ সালে ২০ জানুয়ারি। সেই খেলাতে পিএসজির কাছে ৫-৪ ৫ গোলে হেরে গিয়েছে রিয়াদ এক্স আই।

পিএসজি অধিনায়ক কে ২০২৩

আপনি কি জানেন পিএসজি অধিনায়ক কে ২০২৩? যদি না জেনে থাকেন তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বর্তমানে পিএসজির অধিনায়ক কে নির্বাচিত হয়েছেন সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক পিএসজি অধিনায়ক কে ২০২৩। দলের কোচ ঠিক করে দেন অধিনায়ক কে হবেন। তবে এই ক্ষেত্রে পিএসজি অন্যরকম পন্থা অবলম্বন করেছেন। ২০২০ সালে থেয়াগো সিলভার পিএসজি থেকে চলে যাওয়ার পর দলের অধিনায়কত্বের ভার পড়েছিল মার্কিনিউসের এর কাঁধে। দলের কোষ ঠিক করে দেন অধিনায়ক কে হবেন। কিন্তু পিএসজি কোচ লুইচ একটু ভিন্ন পন্থা অবলম্বন করলেন। দলের অধিনায়ক নির্বাচন করার জন্য গণতন্ত্র চর্চা করেছেন এনরিকে। গোপন ব্যালোটের ওপর ভিত্তি করে নতুন অধিনায়ক নির্বাচন হয়েছেন মার্কিনিয়োসই। দ্বিতীয় অধিনায়ক হলেন দানিল এবং তৃতীয় হয়েছেন কিমপেম্বে।

psg বনাম তুলুজ এফ সি এর লাইভ স্ট্রিম কোথায় দেখতে পাওয়া যাবে

psg বনাম তুলুজ এফ সি এর লাইভ স্ট্রিম কোথায় দেখতে পাওয়া যাবে জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব পিএসজি বনাম তুলুজ এফসি এর লাইভ স্ট্রিম কোথায় দেখতে পাওয়া যাবে সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক psg বনাম তুলুজ এফ সি এর লাইভ স্ট্রিম কোথায় দেখতে পাওয়া যাবে। আপনারা যারা বাংলাদেশ থেকে অথবা ভারত বা ইন্ডিয়া থেকে পিএসজি বনাম তুলুজ লাইভ খেলা মোবাইলের মাধ্যমে দেখতে চান কিন্তু ভালো কোন মাধ্যম ছাড়া দেখতে পান না তাদের জন্য এই পর্বটি। আমরা আজকে এই পর্বের মাধ্যমে দুটি অ্যাপস সম্পর্কে আলোচনা করব। যে অ্যাপ্সের মাধ্যমে আপনি পিএসজির খেলা সরাসরি দেখতে পারবেন। psg বনাম তুলুজ এফ সি এর লাইভ স্ট্রিম দেখতে হলে এখানে ক্লিক করুন। অথবা আপনারা যারা খেলা দেখতে চান তারা মোবাইল থেকে cricstream_v-1.1.4.apk অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারেন।

পিএসজি একাদশ

পিএসজি একাদশ সম্পর্কে জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব পিএসজি ক্লাব সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে পিএসজি একাদশ সম্পর্কে জেনে নেওয়া যাক। জিয়ানলুইজি দোন্নারুমা,মার্কুইনহোস, আশরাফ হাকিমি, ্সার্জিও রামোস, ওয়ারেন জায়ারে,নুনো মেন্দেস, মার্কো ভেরাত্তি,দানিলো পেরেইরা, লিওনেল মেসি কার্লো সোলার। উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয় পিএসজির একাদশ সম্পর্কে জানতে পেরেছেন।

পিএসজি বনাম টিএফসি

পিএসজি বনাম টিএফসি সম্পর্কে বিস্তারিত জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়তে হবে। কারণ আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব টিএফসি বনাম পিএসজি সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক পিএসজি বনাম টিএফসি সম্পর্কে বিস্তারিত। ফ্রান্সে অনুষ্ঠিত লিগ ১ কাপে এবারের মৌসুমে নিজেদের ২২ তম ম্যাচে মুখোমুখি হয়েছিলেন পিএসজি বনাম টিএফসি। উক্ত খেলার ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত দশটা থেকে। সর্বশেষ গত ম্যাচে পিএসজি বনাম টিএফসি ম্যাচের ফলাফল ছিল পিএসজি ২ এবং টিএফসি এক গোলে ব্যবধানে পিএসজি জিতে যায়।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয় প্যারিস সেন্ট - জার্মেই এফ.সি. সম্পর্কে জানতে পেরেছেন। আজকের এই পর্বটি সম্পর্কে আপনার যদি কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া