tanoreordinaryit.com https://www.tanoreordinaryit.com/2023/08/blog-post_68.html

বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩

 প্রিয় পাঠক আপনি যদি বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩ সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসায় কত টাকা খরচ হয় সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩ সম্পর্কে বিস্তারিত।

বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩
বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসার খরচ সম্পর্কে জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বাংলাদেশের মাল্টা ওয়ার্ক পারমিট ভিসার খরচ সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩ সম্পর্কে বিস্তারিত।

পোস্ট সূচিপত্রঃ বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩

মাল্টার ১ টাকা বাংলাদেশের কত

প্রিয় পাঠক আপনি যদি মাল্টার ১ টাকা বাংলাদেশের কত টাকা জানতে চান তবে এই পর্বটি শুধুমাত্র আপনার জন্য। কেননা আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বাংলাদেশের কত টাকা হলে মালটার এক টাকা সমান হবে। মালটার এক টাকার মান বাংলাদেশি টাকার কত টাকা জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক মাল্টার ১ টাকা বাংলাদেশের কত টাকা। মালটার টাকা এবং বাংলাদেশি টাকার মানের লিস্ট নিচে দেওয়া হলঃ
আরো পড়ুনঃ
  1. ১ মাল্টা= ১১৮ টাকা ৩ পয়সা
  2. ২ মাল্টা= ২৩৬ টাকা ০৭ পয়সা
  3. ৫ মাল্টা = ৫৯০ টাকা ১৯ পয়সা
  4. ১০ মাল্টা= ১১৮০ টাকা ৩৯ পয়সা
  5. ২০ মাল্টা = ২৩৬০ টাকা ৭৮ পয়সা

মাল্টা কাজের ভিসা এক মাসের বেতন কত

আপনি যদি মাল্টা কাজের ভিসা এক মাসের বেতন কত জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন মালটা দেশের এক মাসের বেতনের কত টাকা মজুরি পাবেন সেই সম্পর্কে। আমাদের মধ্যে অনেকেই জানেনা মালটাতে কাজের ভিসার বেতন সম্পর্কে।মাল্টাতে কাজের ভিসার বেতন সম্পর্কে জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন।

তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক মাল্টা কাজের ভিসা এক মাসের বেতন কত। মাল্টাতে একজন কাজের কর্মী কাজের ভিসায় এক মাসের বেতন হয়ে থাকে আশি হাজার টাকা থেকে সর্বোচ্চ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত। তবে আপনি যদি মাল্টাতে ওভারটাইম কাজ করার সুযোগ পেয়ে থাকেন তাহলে আপনার কোন কোন মাসে ২ লক্ষ টাকা পর্যন্ত বেতন আসতে পারে। তবে এই বেতনটি নির্ভর করে কিছু সময় আপনি কোন কোম্পানিতে কাজ করছেন অথবা আপনি কি ধরনের কোম্পানিতে রয়েছেন সেই সম্পর্কে।

মাল্টা কাজের ভিসা অনলাইনে আবেদন করুন

মাল্টা কাজের ভিসা অনলাইনে আবেদন করুন খুব সহজে অথবা অনলাইনে আবেদন করার নিয়ম সম্পর্কে এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন। মালটাতে কাজের ভিসার অনলাইনে আবেদন করার নিয়ম জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে খুব সহজেই মাল্টা কাজের ভিসা অনলাইনে আবেদন করুন এবং আবেদন করার নিয়ম সম্পর্কে জানুন। ইউরোপে ইউনিয়ন অন্তর্ভুক্ত ভূমধ্যসাগর ঘেরা এক দ্বীপের নাম হল মালটা দেশ। উত্তর আফ্রিকা এবং সিসিল উপকূলের মধ্যবর্তী এই দক্ষিণ ইউরোপীয় অঞ্চলটির বুকে ধারণ করেছে রোমান, মরস ফরাসি এবং ব্রিটিশ শাসকদের কিংবদন্তি।
আরো পড়ুনঃ
মাল্টাতে কাজের ভিসা অনলাইনের আবেদন করার জন্য প্রথমে আপনাকে www.visathing.com/malta এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। আপনার ব্যবহৃত পার্সোনাল ফোন নাম্বার ইমেইল এড্রেস এবং প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন সম্পন্ন করতে হবে। পরবর্তী সময়ে আপনার কাজের দক্ষতা অনুযায়ী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে এবং আপনি সেই অনুযায়ী মাল্টা কাজের ভিসা পেয়ে যাবেন। বছরের বিভিন্ন সময়ে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

মাল্টা ভিসা ২০২৩

আপনি নিশ্চয়ই মাল্টা ভিসা ২০২৩ সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব মালটা ভিসা ২০২৩ সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক মাল্টা ভিসা ২০২৩ সম্পর্কে বিস্তারিত। ইউরোপে ইউনিয়ন অন্তর্ভুক্ত ভূমধ্যসাগর ঘেরা এক দ্বীপের নাম হল মালটা দেশ। উত্তর আফ্রিকা এবং সিসিল উপকূলের মধ্যবর্তী এই দক্ষিণ ইউরোপীয় অঞ্চলটির বুকে ধারণ করেছে রোমান, মরস ফরাসি এবং ব্রিটিশ শাসকদের কিংবদন্তি। আপনারা জেনে খুশি হবেন যে বর্তমানে বাংলাদেশের জন্য মাল্টার ভিসা খুলে দিয়েছে সেই দেশের সরকার।
আরো পড়ুনঃ
ইতিপূর্বে মাল্টা ভিসা আবেদন করার জন্য কোন ধরনের নির্দিষ্ট কনসুলেট ছিল না। যার কারণে এজেন্সির মাধ্যমে অথবা ভারতে গিয়ে ভিসা করতে হতো। গত ২৯ শে মে ২০২২ সালে দিল্লির মাল্টা হাইকমিশনের ওয়েবসাইট থেকে নোটিশ দিয়ে বলা হয়েছিল পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ওই হাইকমিশনের বাংলাদেশের নাগরিকরা ভিসার জন্য আবেদন করতে পারবেনা। তবে বিভিন্ন প্রতিকূলতা পাড়ি দেওয়ার পর বাংলাদেশেও মাল্টার দূতাবাস চালু হয়েছে। VSF গ্লোবাল বাংলাদেশের মাল্টার ভিসার কার্যক্রম চালু করেছে।

বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩

আপনি কি বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩ সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩ সম্পর্কে বিস্তারিত। আপনি যদি মালটা ওয়ার্ক পারমিট ভিসা করতে চান তাহলে আপনাকে প্রথমেই নিয়োগ কর্তা বরাবর আবেদন করতে হবে। আপনার আবেদন গ্রহণ যোগ্যতা পেলে নিয়োগ করার জন্য প্রতিষ্ঠান কাজের সনদ প্রদান করবে। নিয়োগ কর্মকর্তা দ্বারা অনুমোদিত হওয়ার পরেই আপনাকে ওয়ার্ক পারমিট দেওয়া হবে। মাল্টায় ওয়ার্ক পারমিটের জন্য VFS Global কন্স্যুলেটে অথবা বিভিন্ন এজেন্সির মাধ্যমে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা থেকে 2 লক্ষ টাকা নেওয়া হতে পারে। তবে অবশ্যই মাথায় রাখবেন ওয়ার্ক পারমিট ভিসা পাওয়ার জন্য আবেদনকারী অবশ্যই 18 থেকে 45 বছরের মধ্যে হতে হবে।

মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায়

আপনি যদি মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায় সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব মালটা থেকে কিভাবে ইতালি যাবেন সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায় সম্পর্কে বিস্তারিত। মাল্টা থেকে ইতালি যাওয়ার জন্য আপনাকে অবশ্যই সেই দেশে অর্থাৎ মাল্টাতে সর্বনিম্ন ২ বছরের ভিসা তৈরি করতে হবে এবং সেখানে এক বছরের জন্য থাকার পরে TR পাবেন ইউরোপের বিভিন্ন দেশে ভ্রমণ করার জন্য। তবে সেই ক্ষেত্রে আপনি যদি মালটাতে টুরিস্ট ভিসায় অথবা অন্যান্য ভিসা পেয়ে থাকেন তবে অবশ্যই আপনাকে একটি কাজের হিসাবে পরিবর্তন করে নিতে হবে। তবে আপনার কাছে যদি TR না থেকে থাকে তাহলে আপনি অন্যান্য দেশে যেতে পারবেন না।

বাংলাদেশে মাল্টা দূতাবাস

আপনি কি বাংলাদেশে মাল্টা দূতাবাস সম্পর্কে জানতে চাচ্ছেন? আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বাংলাদেশের মাল্টা দূতাবাস সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলাদেশে মাল্টা দূতাবাস সম্পর্কে বিস্তারিত। পূর্বে বাংলাদেশের কোন মালটার দূতাবাস ছিল না। যার কারণে ভারতের দিল্লি থেকে মালটা যাওয়ার জন্য ভিসার প্রসেস করতে হতো।

তবে আপনারা জেনে খুশি হবেন যে বর্তমানে বাংলাদেশেও মালটার দূতাবাস চালু হয়েছে। এখন থেকে বাংলাদেশ থেকেই মালটাতে যাওয়ার জন্য আবেদন করতে পারবেন। বিভিন্ন প্রতিকূলতা পাড়ি দেওয়ার পর বাংলাদেশেও মাল্টার দূতাবাস চালু হয়েছে। VSF গ্লোবাল বাংলাদেশের মাল্টার ভিসার কার্যক্রম চালু করেছে। বাংলাদেশের মাল্টা এম্বাসি ঠিকানা হলো বোরাক মেহনুর ৫১/বি ৮ম তলা,কামাল আতার্তুক এভিনিউ,বনানী ঢাকা-১২১৩ বাংলাদেশ।

মাল্টা থেকে কোন কোন দেশে যাওয়া যায়

আপনি কি জানেন মাল্টা থেকে কোন কোন দেশে যাওয়া যায়? যদি না জেনে থাকেন তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব মালটা দেশ থেকে কোন কোন দেশে আপনি যেতে পারবেন সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক মাল্টা থেকে কোন কোন দেশে যাওয়া যায় সেই সম্পর্কে বিস্তারিত। মাল্টা থেকে আপনি ইউরোপের প্রত্যেকটি দেশে যেতে পারবেন। তবে আপনার কাছে অবশ্যই TR থাকতে হবে। আপনার কাছে যদি TR না থেকে থাকে তাহলে আপনি কোন দেশেই যেতে পারবেন না মাল্টা থেকে। এক কথায় বলা যায় আপনার কাছে যদি TR থেকে থাকে তাহলে আপনি ইউরোপের প্রত্যেকটি দেশেই ভ্রমণ করতে পারবেন।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয় বাংলাদেশ থেকে মাল্টা ওয়ার্ক পারমিট ভিসা ২০২৩ সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এই ধরনের পোস্ট আরো পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া